প্রেস বিজ্ঞপ্তি :

ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের উদ্যোগে মায়ানমারে মুসলমান তথা মানুষ হত্যার বন্ধের দাবীতে এবং বিশ্বনেতৃত্বকে এ বিষয়ে দ্রুত কার্যকরী পদক্ষেপ  নেওয়ার জন্য এ মানববন্ধন এবং প্রতিবাদ সভা অাজ ১ সেপ্টেম্বর দুপুর ২ টায় অান্দরকিল্লা চত্ত্বরে সংগঠনের সাধারণ সম্পাদক স.ম. জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এ সময় উক্ত মানবন্ধনে একাত্নতা পোষণ করে বক্তব্য রাখেন সংগঠক মোঃ অাব্দুর রহিম, ডাঃ জামাল উদ্দীন দক্ষিণজেলা স্বেচ্ছাসেবকলীগনরতা সালাউদ্দীন লিটন,  সাবেক ছাত্রনেতা সুভাষ চৌধুরী টাংকু, কবি  সজল দাশ, সংগঠক অাসিফ ইকবাল , রতন ভট্টাচার্য, মোঃ সোলায়মান, মাওলানা তারেক, গিয়াস উদ্দীন, রাশেদ মাহমমুদ, মোঃ সেলিম, মোঃ হারুন, অাইয়ু্ব  খান প্রমুখ।

এসময় মানবন্ধনে বক্তারা বলেন অামাদের প্রতিবেশী রাষ্ট্র মায়ানমারে যেভাবে মুসলিম জনগণ  এমনকি নিষ্পাপ শিশুসহ অমানবিক অত্যাচার, ঝুলুম করে হত্যা করা হচ্ছে তা কোনমতে মেনে নেওয়া যায়না। এ অমানুষিক  ও নিষ্ঠুর অত্যাচারের বিরুদ্ধে বিশ্বের সকল বিবেক সম্পন্ন মানুষকে জেগে উঠার অাহবান জানান। সাথে সাথে বক্তারা অারো বলেন জাতিসংঘ, বিশ্বের মানবাধিকার সংস্হা, ও অাইসি সহ বিশ্বের সকল অান্তর্জাতিক সংস্হাকে এ হত্যাকান্ড বন্ধের দ্রুত অাহবান জানান।